২৬শে জুলাই, ২০১৭ ইং
Breaking::

সাভারে কথিত ‘বন্দুকযুদ্ধে’ যুবদল নেতা নিহত

সাভারে পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ এক যুবক নিহত হয়েছেন। আজ শনিবার ভোররাতে বিরুলিয়ার কৃষিবিদ নার্সারির পাশে এ ঘটনা ঘটে। নিহতের নাম শাহ আলম নয়ন (৪২)। তাঁর বাড়ি সাভার পৌরসভার মালঞ্চ এলাকায়। তিনি সাভার পৌর যুবদলের সাংগঠনিক সম্পাদক ছিলেন বলে স্থানীয় যুবদল দাবী করেছে।

তবে সাভার মডেল থানা পুলিশ জানায়, শাহ আলম নয়ন সাভারের শীর্ষ মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী। তাঁর বিরুদ্ধে সাভার থানায় গাড়িতে অগ্নিসংযোগ ও মানুষ পুড়িয়ে হত্যা এবং পুলিশের ওপর হামলা, অস্ত্র, মাদক ব্যবসা, অপহরণ, হত্যাসহ ১০টি মামলা রয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল দিবাগত রাতে শাহ আলম নয়নকে রাজধানীর মোহাম্মদপুরের নিজ বাসা থেকে আটক করেন সাভার মডেল থানার উপরিদর্শক (এসআই) তন্ময় ও আহসান। পরে আজ ভোর রাতে সাভারের বিরুলিয়ার কৃষিবিদ নার্সারির পাশে তাঁকে নিয়ে অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। এ সময় ওত পেতে থাকা শাহ আলমের সহযোগীরা পুলিশকে লক্ষ করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে গুলি ছোড়ে। সেই গুলিতে আহত হন নয়ন। পরে পুলিশ তাঁকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published.