২৬শে জুলাই, ২০১৭ ইং
Breaking::

রাজধানীতে যুব ও ছাত্রদলের বিক্ষোভ : আটক ১২

chatrodol

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে রাজধানীর নয়া পল্টন ও বিজয় নগর এলাকায় বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী ছাত্রদল। ঢাকা মহানগর পূর্ব শাখা শনিবার সকাল দশটায় মিছিল বের হলে সেখান থেকে ১২ জনকে আটক করেছে পল্টন থানা পুলিশ।

ছাত্রদলের দফতর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারি জানান, শান্তিনগর পীরসাহেব গলির মাথা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- কাজী মহিউদ্দিন মহি, আরিফুল ইসলাম আরিফ, মাসুম বিল্লাহ’র নাম জানা গেছে। এঘটনায় তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়ে অবিলম্বে আটককৃতদের মুক্তি দাবি করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

অন্যদিকে সকালে জাতীয়তাবাদী যুবদল কাকরাইল মোড় এলাকা থেকে সাধারণ সম্পাদক সাইফুল আলম নীরবের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়। এতে সংগঠনের মহানগর শাখার বহু নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এদিকে দুপর একটার দিকে রাজধানীর বিজয় নগর পানির ট্যাংকি এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে কেন্দ্রী ছাত্রদল। সংগঠনের সভাপতি রাজীব আহসান এবং সাধারণ সম্পাদক আকরামুল হাসানের নেতৃত্বে মিছিলে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় নেতা নাজমুল হাসান, আবু আতিক আল হাসান মিন্টু, কাজী মোক্তার, মিনহাজুল ইসলাম ভুইয়া, সেলিনা সুলতানা নিশিতা, বিএম নাজিম মাহমুদ, শাহীন আলম প্রমুখ। মিছিলটি পুরানা পল্টন মোড়ের দিকে এগিয়ে আল রাজী কম্পেলেক্স’র সামনে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়

Leave a Reply

Your email address will not be published.