২৬শে জুলাই, ২০১৭ ইং
Breaking::

ফেনীর ১২ ইউপিতে ভোট ৩১ অক্টোবর

feni

ফেনী, ছাগলনাইয়া, পরশুরাম ও ফুলগাজীর ১২ ইউপিতে নির্বাচন ৩১ অক্টোবর অনুষ্ঠিত হবে। ইউনিয়নগুলো হলো- ফেনী সদর উপজেলার বালিগাঁও এবং ধর্মপুর। পরশুরাম উপজেলার মির্জানগর, চিতলিয়া ও বক্সমাহমুদ ইউনিয়ন। ফুলগাজী উপজেলার সদর ইউনিয়ন, মুন্সীরহাট, দরবারপুর, আনন্দপুর, জিএমহাট ও আমজাদহাট ইউনিয়ন।

একই দিন ছাগলনাইয়ার পাঠাননগরের একটি স্থগিত কেন্দ্রে মেম্বার পদে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। তবে বালিগাও, ধর্মপুর ও পাঠানগরে প্রার্থীদের পুনরায় মনোনয়নপত্র দাখিল করতে হবে না ।

ফুলগাজী ও পরশুরামের যে নয়টি ইউপিতে পুনঃভোট হবে সেগুলোতে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ৬ অক্টোবর। যাচাই-বাছাই ৭ অক্টোবর ও প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ১৪ অক্টোবর।

ফেনী জেলা নির্বাচন কর্মকর্তা মো: মেছবাহ উদ্দিন জানান, ঘোষিত তফসিল অনুযায়ী নির্বাচনকে অবাধ ও সুষ্ঠু করতে সবধরনের ব্যবস্থা নেয়া হচ্ছে।

প্রঙ্গত, দ্বিতীয় ধাপে দেশের অন্য ইউনিয়নের সঙ্গে ফেনীর পরশুরাম ও ফুলগাজী উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহণের কথা ছিল। সরকার দলীয় নেতাকর্মীরা প্রভাব খাটিয়ে নিজেদের বাইরে অন্য প্রার্থীদের মনোনয়ন কিনতে ও জমাদানে বাধা প্রদান, প্রচার-অভিযানে বাধাসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে নির্বাচন কমিশন ওই সময় দুই উপজেলার ইউপিগুলোতে নির্বাচন স্থগিত করেছিল।

Leave a Reply

Your email address will not be published.