২৬শে জুলাই, ২০১৭ ইং
Breaking::

পিরোজপুরে ইউপি নির্বাচনে স্থগিতকৃত কেন্দ্রের ভোট ৩১ অক্টোবর

4

ইউনিয়ন পরিষদ নির্বাচনে ব্যালট পেপার ও বাক্স ছিনতাই, অনিয়ম ও সহিংসতার কারণে পিরোজপুর জেলার যেসব ইউনিয়নের ভোট কেন্দ্রের ভোট গ্রহন কর্তৃপক্ষ স্থগিত রেখেছিলেন সেসব কেন্দ্রের ভোট আগামী ৩১ অক্টোবর অনুষ্ঠিত হবে বলে জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে।

ইউনিয়ন পরিষদগুলো হলো- ভান্ডারিয়া উপজেলার ইকড়ি ইউনিয়নের ৫ ও ৭ নম্বর ওয়ার্ড, কাউখালী উপজেলার আমড়াজুড়ি, সয়না-রঘুনাথপুর, চিড়াপাড়া ও পারসাতুরিয়া ইউনিয়ন। নাজিরপুর উপজেলার শাখারিকাঠী ইউনিয়ন। মঠবাড়িয়া উপজেলার ধানীসাফা ইউনিয়নের উত্তর পাতাকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র, দাউদখালী ইউনিয়নের হারজী নলবুনিয়া দাখিল মাদ্রাসা কেন্দ্র, টিকিকাটা ইউনিয়নের ছোট শিংগা গনেশ হালদার বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র, বড় মাছুয়া ইউনিয়নের চরভোলমারা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র।

উল্লেখ্য, মঠবাড়িয়া উপজেলার ২ নম্বর ধানীসাফা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সাফা ডিগ্রি কলেজ কেন্দ্রে ভোট গণনা শেষে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী হারুন অর রশীদের সমর্থকরা ম্যাজিস্ট্রেট ও আইনশৃঙ্খলা বাহিনীকে অবরুদ্ধ করে হামলা করায় আইনশৃঙ্খলা বহিনীর গুলিতে ৭ জন আওয়ামী লীগ কর্মী-সমর্থক নিহত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.